মাগুরা প্রতিনিধিঃ মহান ২১শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ২১ এর প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি মাগুরা জেলা পুলিশ শ্রদ্ধা নিবেদন করেছে। মাগুরা জেলা পুলিশের পক্ষে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন মাগুরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম।

এসময় মাগুরা জেলা প্রশাসন কর্তৃক প্রভাত ফেরির আয়োজন করা হয়। প্রভাত ফেরিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের ভায়না মোড়, ঢাকা রোড হয়ে চৌরঙ্গী মোড় প্রদক্ষিণ করে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে অবস্থিত শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

শহীদ মিনার চত্বরে সমবেত কন্ঠে “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি“ গানটির মধ্য দিয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সূচনা হয়। আলোচনা সভায় মহান ২১শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের উপর বক্তব্য রাখেন পুলিশ সুপার মহোদয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ কামরুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার শালিখা সার্কেল জনাব মোঃ হাফিজুর রহমান সহ জেলা সদরের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কলমকথা/ বিথী